সাকিব তামিমের মাঝে ঝামেলার অবসান ঘটানো মোটেও সহজ নয়ঃ বিসিবি সভাপতি

 


গুরুত্বপূর্ণ ইংল্যান্ড সিরিজের আগে পাপন তামিম ও সাকিবের মধ্যে সম্পর্ক নিয়ে করলেন এক বিস্ফোরক মন্তব্য। পাপন বলেন দুই অধিনায়ক সাকিব তামিমের সম্পর্কের দেখতেতার কারণে ড্রেসিংরুমে বিরাজ করে অস্বাস্থ্যকর পরিবেশ। 

খোদ পাপনই নাকি চেষ্টা করো দূরত্ব কমাতে পারেনি সাকিব তামিমের মধ্যে। একসময় সবচেয়ে কাছের তুই বন্ধুর মধ্যে দ্বন্দ্বটা এতদিন ছিল শুধুমাত্রই গুঞ্জন। অবশেষে বিষয়টি সবার সামনে এলো তাও আবার বিষয়টি সামনে এনেছেন খোদ বিসিবি সভাপতি নাজমুল হোসেন পাপন নিজেই। 

সাকিব তামিম সম্পর্ক নিয়ে তিনি বলেছেন, আমি আশ্বস্ত করে বলতে পারি এটা কোন স্বাস্থ্যকর ড্রেসিংরুম নয় তাদের মধ্যে কি চলছে সেটা আমরা জানি না। 

টাইগার ক্রিকেটের তুই ক্যাপ্টেন এর মধ্যকার এই অসুস্থ সম্পর্কের খবর অনেক পুরনো তবে সাম্প্রতিক সময়ে তা সবচেয়ে বেশি জোরালো হয়ে উঠেছে। 

কয়েকদিন আগে একটি অনুষ্ঠানে সাকিব তামিম উভয়েই উপস্থিত ছিলেন তবে তাদের মধ্যে কোন কথা বলতে দেখা যায়নি। যা টাইগার ভক্তদের চোখ এড়ায়নি তারপর থেকেই। 

তারপরে এটি সামাজিক  যোগাযোগ মাধ্যমে চর্চিত  বিষয় হয়ে ওঠে। তবে দুজনের মধ্যে এ সম্পর্কের কথা পাপনেরও অজানা নেই তিনি যথেষ্ট চেষ্টা করেছেন তাদের মধ্যে সম্পর্ক গড়ে তোলার।

কিন্তু কাজের কাজ কিছুই হয়নি দিন যত গড়িয়েছে গ্রুপিং তত বেড়েছে। সাকিব তামিমের এই গ্রুপের কারণে দেশের ক্রিকেটের ক্ষতি হচ্ছে বলেও মনে করেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন।

তিনি বলেন, এই গ্রুপিং বাংলাদেশ ক্রিকেটে বর্তমানে সবচেয়ে বড় সমস্যা এটাই বাস্তবতা আমার অন্য কিছুতেই সমস্যা নেই আমি শুধুমাত্র এই গ্রুপিং সম্পর্কে ভীত এবং কিছুদিন আগে এ সম্পর্কে জানতে পেরেছি।

দেশের ক্রিকেটের হাল ধরে রাখা সিনিয়র এই দুই ক্রিকেটারের এমন সম্পর্ক বিশ্বাসই করতে পারছেন না বিসিবি সভাপতি। পাপন আরো বলেন বিশ্বকাপে ওদের হোটেলে না থাকার পরেও যা দেখেছি ও শুনেছি তা বিশ্বাস করতেই পারছি না এটা কিভাবে সম্ভব।

ক্রিকেটে বর্তমানে বাংলাদেশ অনেক ভালো একটা দল।

কিন্তু এই গ্রুপিং দলের জন্য অমঙ্গল কর। বিসিবি সভাপতি আরো বলেন, সুন্দর ভবিষ্যৎ দেখতে হলে আমাদের এই গ্রুপিং এর অবসান ঘটাতে হবে। এখানে গ্রুপিং এর কোন সুযোগ নেই। 

তবে সাকিব ও তামিমের মধ্যে এই ঝামেলার সমাধান মোটেও সহজ নয়। এ বিষয়টি জেনেই দুজনের কাছ থেকে প্রতিশ্রুতি নিয়েছেন বিজেপি সভাপতি নাজমুল হোসেন বাপন। 

তিনি বলেন তাদের দুজনকেই একটি বার্তা দেয়া হয়েছে খেলা চলাকালীন বা সিরিজের মাঝে এসব বিষয় সামনে আসতে পারবে না। তারা দুজনই এ ব্যাপারে নিশ্চিত করেছে।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Learn More
Ok, Go it!