বিসিবির সব ঘরোয়া ইভেন্টে থাকবে ডি আর এস; চুক্তি ২০২৭ পর্যন্ত


বর্তমান ডিআরএস বা ডিসিশন রিভিউ সিস্টেম ক্রিকেটে অপরিহার্য হয়ে পড়েছে। কিন্তু ডিআরএস এখনো তেমন সহজলভ্য হয়ে ওঠেনি। বিপিএল এর মত আসরে ও ডিআরএস পাওয়া যায় না সব সময়।

তবে এবার বিসিবি খুঁজে পেল সমাধান। ডিআরএস অপারেটর একটি প্রতিষ্ঠানের সাথে ২০২৭ পর্যন্ত চুক্তি করল বিসিবি। বিসিবির প্রধান নির্বাহী নিজামদ্দিন চৌধুরী সুজন বলেন ডিআরএস নিয়ে তো অনেক কথাই হয়েছে। 

অনেক বিষয় হয়েছে। ডিআরএস টা হচ্ছে আমাদের প্রোডাকশনের একটা অংশ। আমাকে যখন ডিআরএস ছিল না তখন কিন্তু আইসিসি ইভেন্টও হয়েছে। কিন্তু এই প্রযুক্তি আসার পর আইসিসি ডিআরএসটা কে সব আইসিসি ইভেন্টের জন্য বাধ্যতামূলক করে দিয়েছে। 

সেই ধারাবাহিকতায় এবার ঘরোয়া ক্রিকেটেও ডিআরএস এর ব্যবহার নিশ্চিত করল বিসিবি। সুজন আরো বলেন ঘরোয়া ক্রিকেটে আমাদের চেষ্টা ছিল ডিআরএসটা কে আনার। আমরা চেষ্টা করেছিলাম, ডিআরএসটা কে আমাদের প্রোডাকশন টিমের হাতে দিয়েছিলাম। 

কিন্তু এই জিনিসটা থেকে আমরা বেরিয়ে এসেছি। আমরা এখন লং টার্মে যাচ্ছি। বাংলাদেশে যারা সরাসরি ডিআরএস সার্ভিসটা দিয়ে থাকে তাদের সাথে লং টার্মে চুক্তি করতে যাচ্ছি ২০২৭ পর্যন্ত। বাংলাদেশে যে আন্তর্জাতিক ও ঘরোয়া (বিপিএল) ক্রিকেট হবে এখন সেখানে ডিআরএস এর ব্যবহার হবে।


Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Learn More
Ok, Go it!